রেফার করে আয় করার উপায়- অথর আর্নিং রেফার প্রোগ্রাম থেকে ডেইলী ১০০০ টাকা ইনকাম করুন

৳0.00

অথর আর্নিং রেফার প্রোগ্রাম থেকে আপনারা চাইলে প্রতিদিন ৫০০ বা তারও বেশি ইনকাম করতে পারবেন। অথর আর্নিং প্রোগ্রাম থেকে রেফার করে আয় করার জন্য নিচের ইনস্ট্রাকশন ফলো করতে হবে।

আর্টিকেল রাইটাররা যাতে বেশি ইনকাম করতে পারে তার জন্য অথর আর্নিং রেফার প্রোগ্রাম যুক্ত করা হয়েছে। যে কোন ইউজার লেখালেখির পাশাপাশি রেফার করেও অতিরিক্ত টাকা ইনকাম করতে পারবে।

কিভাবে রেফার করতে হবে?

অথর আর্নিং রেফার প্রোগ্রাম থেকে ইনকাম করার জন্য প্রথমেই অথর আর্নিং ডটকমে আপনাকে একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে। অ্যাকাউন্ট তৈরি করার পর সরাসরি ড্যাশবোর্ডে চলে যেতে হবে।

আরও পড়ুন:  অথোর আর্নিং এ যেভাবে রেজিস্ট্রেশন করতে হয়।

Dashboard প্রবেশ করার পর নিচের মত একটি পৃষ্ঠা চলে আসবে।

রেফার করে ইনকাম করার উপায়

অতঃপর বাম পাশে থাকা রেফারেন্স অপশনে ক্লিক করতে হবে। নিচের মত একটি পৃষ্ঠা ওপেন হবে।

রেফার করে ইনকাম করার উপায়

এবার এই পৃষ্ঠা থেকে লাল চিহ্নিত একটি লিঙ্ক দেখতে পাবেন। এই লিংকটি কপি করে আপনি হোয়াটসঅ্যাপ, facebook ব্লগ কমেন্ট, ইউটিউব বা অন্যান্য যে কোন প্লাটফর্মে লিংকটি শেয়ার করতে পারবেন।

এই লিংকটি ক্লিক করেন যদি কোন ব্যক্তি এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে তাহলে সেই ব্যক্তি যত টাকা ইনকাম করবে আপনি আজীবন তার ২০% কমিশন পেতে থাকবেন। 

এখানে ধরাবাধা কোন নিয়ম নেই আপনি যত ইচ্ছা তত রেফার করতে পারবেন।

রেফার করে কত টাকা ইনকাম করা যাবে?

রেফার করে কত টাকা ইনকাম করা যাবে এটা সম্পূর্ণ নির্ভর করবে আপনার কাজের উপর। আপনি কি পরিমান লিংক শেয়ার করেছেন বা আপনার লিঙ্কে ক্লিক করে কতজন ব্যক্তি রেফারেল প্রোগ্রামে যুক্ত হয়েছে তার ওপর। 

আপনার যদি ১০০ রেফার ইউজার থাকে তাহলে তারা যদি প্রতিদিন ৫০ টাকা করে কাজ করে তাহলে আপনি তাদের ২০ পার্সেন্ট কমিশন পাবেন।

তাহলে আপনার ইনকাম দাঁড়াবে প্রতিদিন= ১০০০ টাকা। এবং প্রতি মাসে ৩০,০০০ টাকা। এছাড়া আপনার নিজের ইনকাম তো আছেই।

আপনি চাইলে আরও বেশি ইনকাম করতে পারবেন। তবে এখানে একটি বিষয় বলে রাখা ভালো, আপনি যাদেরকে রেফার করেছেন তারা সবাই রীতিমতো কাজ করবে বিষয়টা এমন নয়।

আপনাকে দেখতে হবে আপনার রেফার ইউজারের মধ্যে কি পরিমাণে লোক নিয়মিত কাজ করছে। যারা নিয়মিত কাজ করবে আপনি তাদের থেকেই কমিশন পাবেন। তাই অবশ্যই একটিভ মেম্বারদেরকে রেফার করার চেষ্টা করবেন।

সরাসরি রেফার বোনাস আছে কিনা?

এখন আপনার মনে প্রশ্ন থাকতে পারে আমি রেফার করার সাথে সাথে কোন কমিশন পাব কিনা? না আপনি সাথে সাথে কোন কমিশন পাবেন না। আপনার রেফারকৃত ইউজাররা যত কাজ করবে তাদের কাজের থেকে আজীবন কমিশন পাবেন। 

এরকম সিস্টেম করার কারণে আপনারও লাভ, কেন না যদি একজন ইউজার রেফার করার সাথে সাথে আপনি কমিশন পান তাহলে সেটাই আপনার শেষ কমিশন। কিন্তু আপনি যদি লাইফ টাইম কমিশন পান তাহলে আপনি প্রতিদিন আনলিমিটেড ইনকাম করতে পারবেন।

আমি কতজন লোককে রেফার করতে পারব?

এখানে রেফার করার নির্দিষ্ট কোন লিমিটেশন নেই। আপনার যত ইচ্ছা তত রেফার করতে পারবেন। এবং আপনার রেফার থেকে আজীবন ইনকাম করতে পারবেন।

রেফার এর টাকা কিভাবে তুলবো?

আপনার অ্যাকাউন্টে ২০ টাকা হলেই আপনি উত্তর দিতে পারবেন। এখানে দিনে ২৪ ঘন্টা এবং সপ্তাহে সাত দিন মাসে ৩০ দিন যেকোনো সময় আপনি উইথড্র রিকোয়েস্ট দিলে দুই থেকে ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন।

কিভাবে পেমেন্ট তুলবো?

অথর আর্নিং সাইট থেকে টাকা তোলার জন্য প্রথমেই আপনার ড্যাশবোর্ড থেকে সেটিং এ চলে যেতে হবে। এবং সেখানে আপনার অ্যাকাউন্ট নম্বর দিতে হবে। আপনি বিকাশ, নগদ, রকেট, ব্যাংক অ্যাকাউন্ট, অথবা বাইন্যান্স এর মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

অ্যাকাউন্ট নম্বর যুক্ত করার পর আপনি দেশ বলে চলে যাবেন। ডেসবোর্ড থেকে Withdraw ক্লিক করতে হবে। নিচের মতো একটি পেজ আসবে।

রেফার করে টাকা ইনকাম করার উপায়

সেখান থেকে উইথড্র বাটনে ক্লিক করলেই আপনার উইথড্র রিকোয়েস্ট চলে যাবে। এবং যেকোনো এডমিন আপনার পেমেন্টটি রিভিউ করে আপনার পেমেন্টটি পরিশোধ করে দেবে। এতে দুই থেকে ২৪ ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে।

কত টাকা হলে উত্তলন করতে পারবো?

Withdrawal Method Minimum Withdrawal Amount
Mobile Recharge ৳20.00
Nagad ৳105.00
bKash ৳105.00
Binance-USDT ৳500.00

আরো বিস্তারিত জানতে ভিডিওটি গাইডলাইন দেখুন

সর্বোপরি আমাদের পরামর্শঃ

আপনি যদি অথর আর্নিং ওয়েবসাইট থেকে রেগুলার ইনকাম করতে চান তাহলে রেফার করে ইনকামের কোন বিকল্প নেই। আপনি আর্টিকেল লিখে ইনকাম করার পাশাপাশি রেফার করে মোটামুটি ভালো পরিমানে ইনকাম করতে পারবেন। এবং এখান থেকে লাইফ টাইম ইনকাম করার একটি সুবিধা থাকছে।

Comments

You must be logged in to post a comment.

About Author

I'm a professional blogger and content writer since 2014