এন্ড্রয়েড মোবাইলের জন্য গ্যালারি লক সফটওয়্যার এবং ফোল্ডার লক অ্যাপস ডাউনলোড করুন।

গ্যালারি লক সফটওয়্যার : বর্তমান সময়ে আমরা যারা এন্ড্রয়েড মোবাইল ব্যবহার করি। উক্ত মোবাইলে আমাদের পার্সোনাল অনেক ডাটা, ভিডিও, ছবি এবং আরো অন্যান্য মাল্টিমিডিয়া ফাইল ইত্যাদি সংরক্ষিত থাকে।

Advertisement

আর আমাদের ব্যবহৃত এন্ড্রয়েড মোবাইল আমাদের জানিয়ে বা না জানিয়ে, অনেক সময় মোবাইলটি ব্যবহার করে থাকে। তখন সেই সকল ব্যক্তি আমাদের ব্যক্তিগত ফাইল গুলো দেখে নিতে পারে, তার একটা ভয় কিন্তু আমাদের থেকে যায়।

গ্যালারি লক সফটওয়্যার
গ্যালারি লক সফটওয়্যার

সেজন্য আপনারা এই সমস্যা থেকে বাঁচার জন্য গুগলে সন্ধান করেন। গ্যালারি লক সফটওয়্যার কোনগুলো। তাই তাদের সুবিধার্থে আমাদের আজকের এই আর্টিকেলে এমন কিছু জনপ্রিয় গ্যালারি লক সফটওয়্যার সম্পর্কে জানিয়ে দেবো।

যেগুলো আপনার মোবাইলে ব্যবহার করলে, অন্য কেউ তো দূরের কথা। আপনি নিজেও গ্যালারি লক সফটওয়্যার এর পাসওয়ার্ড দেওয়া না পর্যন্ত। নিজেও মোবাইলের গ্যালারি ব্যবহার করতে পারবেন না।

তাই আপনার মোবাইলে থাকা সকল প্রকার ডাটা যেমন- ভিডিও, মোবাইল অ্যাপস, ব্যক্তিগত ছবি আরো অন্যান্য মিডিয়াগুলো সুরক্ষিত থাকবে যদি গ্যালারি লক সফটওয়্যারটি ব্যবহার করেন।

Advertisement

তাই আসুন নিচের অংশে যে সকল গ্যালারি লক সফটওয়্যার সম্পর্কে আলোচনা করা হয়েছে। সে বিষয়ে বিস্তারিত জেনে নেয়া যাক। আর শুরুতে একটি কথা বলতে চাই।

মোবাইল দোকানের হিসাব রাখার সফটওয়্যার ডাউনলোড করুন।

আপনাদের এন্ড্রয়েড মোবাইলের জন্য যে সকল গ্যালারি লক সফটওয়্যার আমরা এখানে দেখাবো। তার প্রতিটি গুগল প্লে স্টোর থেকে একদম বিনামূল্যে ডাউনলোড করার সুযোগ পাবেন।

এন্ড্রয়েড মোবাইলের জন্য গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড করুন

এখন আমরা প্রতিটি গ্যালারি লক সফটওয়্যার সম্পর্কে আলোচনা করব। যা আপনারা গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করে নিতে পারবেন।

আর আমরা যে সকল অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য গ্যালারি লক সফটওয়্যার এর বিষয়ে বলব সেগুলো ফ্রি ভার্সন এর পাশাপাশি পেইড ভার্সনেও কিছু টাকা খরচ করে কিনে নিতে পারবেন।

কিভাবে প্রফেশনাল ইউটিউব থাম্বনেইল ডিজাইন করা যায়। জেনেনিন এখানে

এক্ষেত্রে আপনি যদি টাকা দিয়ে, গ্যালারি লক সফটওয়্যার গুলো কিনেন। সে ক্ষেত্রে একাধিক ফিচার ব্যবহার করতে পারবেন। আর যদি শুধুমাত্র গ্যালারি লক করে রাখতে চান? সে ক্ষেত্রে এগুলো ফ্রিতে ডাউনলোড করলেই চলবে।

Gallery Lock (Hide pictures) – গ্যালারি লক সফটওয়্যার

গ্যালারি লক একটি জনপ্রিয় সফটওয়্যার। এটি আপনারা একদম বিনামূল্যে গুগল প্লে স্টোর থেকে পেয়ে যাবেন। এই সফটওয়্যারটি আপনারা ফ্রিতে ডাউনলোড করার পাশাপাশি, পেইড ভার্সনেও কিনে নিয়ে ব্যবহার করতে পারবেন।

এই সফটওয়্যার ব্যবহার করার ফলে আপনার মোবাইলের গ্যালারি লক করে সুরক্ষা দেয়ার জন্য। ফ্রি সফটওয়্যার টি অনেক ভালো কাজে আসবে।

আপনারা এই অ্যাপ ব্যবহার করার ফলে, এন্ড্রয়েড মোবাইলের গ্যালারিতে থাকা সকল প্রকার ভিডিও, ছবি হাইড করে রাখতে পারবেন।

Safe Gallery (Media Lock) – গ্যালারি লক সফটওয়্যার

এন্ড্রয়েড মোবাইল গ্যালারি লক করার জন্য আরো একটি জনপ্রিয় গ্যালারি লক সফটওয়্যার হল- Safe Gallery এটি।

Safe Gallery এই অ্যাপসের মাধ্যমে আপনার মোবাইলের গ্যালারিতে থাকা প্রতিটি মিডিয়া ফাইল গুলোতে, পাসওয়ার্ড দিয়ে লক করে রাখতে পারবেন।

এই গ্যালারি লক সফটওয়্যারে আপনারা পাসওয়ার্ড হিসেবে, পিন, প্যাটার্ন, ফিঙ্গারপ্রিন্ট ইত্যাদি লক ব্যবহার করে স্ক্রিন লক করতে পারবেন।

Secure Gallery – গ্যালারি লক সফটওয়্যার

এই গ্যালাইন লক সফটওয়্যার এর মাধ্যমে আপনারা নিজের মোবাইলে থাকা ছবি, ভিডিও গুলো সুরক্ষিত করে রাখার জন্য পাসওয়ার্ড কিংবা প্যাটার্ন এর মাধ্যমে লক করে রাখতে পারবেন।

আপনার যদি মূল উদ্দেশ্য হয়ে থাকে, শুধুমাত্র মোবাইলে গ্যালারিতে থাকা ভিডিও এবং ইমেজ গুলো কেউ যাতে না দেখতে পারে। সেক্ষেত্রে এই অ্যাপটি আপনারা ফ্রিতে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নেন।

অনলাইনে টাইপিং করে টাকা ইনকাম করার বিভিন্ন কৌশল (জানতে ভিজিট করুন)

Folder Lock – ফোল্ডার লক অ্যাপস

ফোল্ডার লক সফটওয়্যার এর মাধ্যমে, আপনার এন্ড্রয়েড মোবাইলে থাকা সকল প্রকার ফাইল, ডকুমেন্ট, ভিডিও, অডিও, ছবি, কন্টাক্ট নাম্বার, অডিও রেকর্ডিং ইত্যাদি। সকল প্রকার ফাইল গুলো পাসওয়ার্ড এর দ্বারা লক করে রাখতে পারবেন।

তাই আপনি যদি এন্ড্রয়েড মোবাইলের সকল ডাটা সুরক্ষিত করে রাখতে চান? তাহলে এই সফটওয়্যারটি বেঁচে নিতে পারেন।

Lock your Folder – ফোল্ডার লক অ্যাপস

আপনার মোবাইলের সকল প্রকার ফাইল এবং ফোল্ডারগুলোকে নক করে সুরক্ষিত করে রাখার জন্য এই অ্যাপটি জনপ্রিয় হবে।

আপনার মোবাইল লক করার রাখার জন্য এ সফটওয়্যারটি ব্যবহার করলে, আপনার অজান্তে কেউ মোবাইল ব্যবহার করতে চাইলে কোন ফাইল এবং ফোল্ডারে প্রবেশ করতে পারবে না।

আর সব থেকে মজার বিষয় হলো এ সফটওয়্যার ব্যবহার করে, আপনারা আনলিমিটেড ফোল্ডার গুলো লক করে রাখতে পারবেন।

Safe Folder – ফোল্ডার লক অ্যাপস

Safe folder নামক এন্ড্রয়েড অ্যাপের মাধ্যমে আপনার নিজের মোবাইলে থাকা সকল প্রাইভেট ভিডিও, ইমেজ, কন্টাক্ট নাম্বার, সোশ্যাল মিডিয়া, গুগল ড্রাইভ, সকল প্রকার ওয়েব ব্রাউজার হাইড করে রাখতে পারবেন।

বলতে গেলে আপনারা এই সেফ ফোল্ডার ব্যবহার করে, মোবাইলের সকল প্রকার সিকিউরিটির জন্য ব্যবহার করতে পারবেন।

আরো দেখুনঃ

শেষ কথাঃ

তো বন্ধুরা, আপনার যারা অ্যান্ড্রয়েড মোবাইল ব্যবহার করেন। তাদের মোবাইলটি সুরক্ষিত করে রাখার জন্য আমরা এখানে অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য গ্যালারি লক সফটওয়্যার সেইসাথে ফোল্ডার লক অ্যাপস সম্পর্কে জানিয়ে দিয়েছি।

উপরে উল্লেখিত যে সকল গ্যালারি লক সফটওয়্যার এবং ফোল্ডার লক সফটওয়্যার দেখতে পাচ্ছেন। সেগুলো আপনারা একদম বিনামূল্যে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

আর এন্ড্রয়েড মোবাইলের জন্য, প্রয়োজনীয় অ্যাপস সম্পর্কে জানতে, আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন ধন্যবাদ।

Advertisement

Leave a Comment