সর্বশেষ অ্যান্ডয়েড ভার্সনটির নাম কি? - অথোর আর্নিং ডট কম
আপনি কি অথোর আর্নিং ডট কম এ নতুন? নীতিমালা! টি পড়ুন।
x
বি:দ্র: AuthorEarning.com এ 19/04/2022 সারাদিন পেমেন্ট দেওয়া হবে। যাদের পেমেন্ট বাকি আছে তারা দ্রুত পেমেন্ট রিকোয়েস্ট দিন। ধন্যবাদ।
–1 টি ভোট
"এন্ড্রয়েড এপস" ক্যাটাগরিতে করেছেন New User (457 পয়েন্ট)

  • সর্বশেষ অ্যান্ডয়েড ভার্সনটির নাম কি?
  • সর্বশেষ অ্যান্ডয়েড ভার্সনটির নাম কি?
  • সর্বশেষ অ্যান্ডয়েড ভার্সনটির নাম কি?
  • সর্বশেষ অ্যান্ডয়েড ভার্সনটির নাম কি?

3 উত্তর

0 টি ভোট
করেছেন New User (106 পয়েন্ট)
অ্যানড্রয়েড (ইংরেজি: Android) বা এন্ড্রয়েড একটি ওপেন সোর্স মোবাইল অপারেটিং সিস্টেম যেটি মোডিফাইড লিনাক্স কার্নেলের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। বর্তমানে গুগল এটির উন্নয়ন করছে। অ্যান্ড্রয়েডের সর্বশেষ ভার্সন হচ্ছে, ৯.০ ভার্সন । অর্থাৎ স্মার্ট ফোনের নবম সংস্করণ। অ্যান্ড্রয়েড সব শেষ ভার্সনের নাম হচ্ছে, অ্যান্ড্রয়েড ৯ পাই (Android 9.0 Pie ) । তবে এইটি এখন সব মোবাইলের জন্য উন্মুক্ত হয়নি । অ্যান্ড্রয়েড ওআইডি পাই উন্মুক্ত হবার কথা আছে, ২১ ডিসেম্বর। বর্তমানে শুধু মাত্র গুগল ফোনের ক্ষেত্রে উন্মুক্ত আছে। গুগলের ফোন বাদে সনি, শাওমি, এইচএমডি গ্লোবাল, অপো, ভিভো, ওয়ান প্লাস মডেলের ফোনগুলোতে অ্যান্ড্রয়েড ৯ পাই এর আপডেট পাওয়া যাবে। আর যেসব ফোনে এখন আপডেট আসেনি সেগুলো অ্যান্ড্রয়েড ৯.০ পাই আগামী ২১ ডিসেম্বর এ আপডেট পাবার কথা আছে।
0 টি ভোট
করেছেন New User (106 পয়েন্ট)

অ্যান্ড্রয়েড ১২ ৪ঠা অক্টোবর, ২০২১-এ অ্যান্ড্রয়েড ওপেন সোর্স প্রজেক্ট (AOSP) এর মাধ্যমে সর্বজনীনভাবে প্রকাশ করা হয়েছিল। পরবর্তীতে ১৯ই অক্টোবর, ২০২১ সালে Google-এর বিভিন্ন পিক্সেল ফোনগুলো প্রকাশ করা হয়েছিল এই ভার্সনটি। আস্তে আস্তে সমস্ত ফোনে এটি চলে আসবে।

0 টি ভোট
করেছেন Regular (883 পয়েন্ট)
অ্যান্ড্রয়েড ১২ ৪ঠা অক্টোবর, ২০২১-এ অ্যান্ড্রয়েড ওপেন সোর্স প্রজেক্ট (AOSP) এর মাধ্যমে সর্বজনীনভাবে প্রকাশ করা হয়েছিল। পরবর্তীতে ১৯ই অক্টোবর, ২০২১ সালে Google-এর বিভিন্ন পিক্সেল ফোনগুলো প্রকাশ করা হয়েছিল এই ভার্সনটি। আস্তে আস্তে সমস্ত ফোনে এটি চলে আসবে।
অথোর আর্নিং এ সুস্বাগতম, যেখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং গোষ্ঠীর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।
33 Online Users
0 Member 33 Guest
Today Visits : 11193
Yesterday Visits : 15374
Total Visits : 5397566
...