ইউটিউব এর প্রতিষ্ঠাতা এক বছরে কত হাজার কোটি টাকা ইনকাম করেন ? - অথোর আর্নিং ডট কম
আপনি কি অথোর আর্নিং ডট কম এ নতুন? নীতিমালা! টি পড়ুন।
x
বি:দ্র: AuthorEarning.com এ 19/04/2022 সারাদিন পেমেন্ট দেওয়া হবে। যাদের পেমেন্ট বাকি আছে তারা দ্রুত পেমেন্ট রিকোয়েস্ট দিন। ধন্যবাদ।
0 টি ভোট
"ইউটিউব" ক্যাটাগরিতে করেছেন New User (315 পয়েন্ট)
আমার অনেক জানতে ইচ্ছা করে 

সাধারণ ইউটিউবার রাই মাসে কোটি কোটি টাকা ইনকাম করে।

 একজন ইউটিউবার যদি মাসে লক্ষ কোটি টাকা ইনকাম করতে পারে তাহলে ইউটিউবের যে মালিক সে কত হাজার কোটি টাকা মাসে বা বছরে ইনকাম করে আর ইউটিউব এর মালিক পৃথিবীতে কত ধনী সেটিও জানতে ইচ্ছা করে।

2 উত্তর

0 টি ভোট
করেছেন Earner (1.0k পয়েন্ট)

বয়স মাত্র নয় বছর। রায়ান কাজী নামের এই শিশুর আয় শুনলে চোখ কপালে ওঠার জোগাড় হবে। এই বয়সে এ বছরে তার পকেটে আছে ২৯ দশমিক ৫ মিলিয়ন ডলার।

আর টাকায় ২৫১ কোটির বেশি (১ ডলার সমান ৮৪.৮১ টাকা ধরে)। ২০২০ সালের সবচেয়ে বেশি আয়কারী ইউটিউবারদের তালিকার সবার ওপরে আছে আমেরিকান ওই স্কুলছাত্র।

রায়ান কাজী যুক্তরাষ্ট্রের টেক্সাসে থাকে। তবে যাঁদের ইউটিউবে নিয়মিত যাতায়াত, তাঁরা অবশ্য রায়ান সম্পর্কে জানেন। রায়ানের এ কীর্তি তাঁদের কাছে নতুন নয়। দুই বছর আগে ২০১৮ সালেও সবচেয়ে বেশি আয়কারী ইউটিউবারের তকমা ছিল রায়ানের কাছে। ২০১৭ সালেও সাত বছর বয়সেও ইউটিউব থেকে আয়ে সবাইকে চমকে দিয়েছিল রায়ান। গত বছর ইউটিউব থেকে রায়ানের আয় ২৬ মিলিয়ন ডলার। একই ধারাবাহিকতা এ বছরও বজায় রেখে আয়ে ইউটিউবারদের সবার ওপরের জায়গাটা টানা তৃতীয়বারের মতো নিজের কাছেই রেখেছে ওই খুদে বিস্ময়।

এ বছর ইউটিউব থেকে ২৯ দশমিক ৫ মিলিয়ন ডলার আয় ছাড়াও আরও আয় আছে রায়ানের। নিজস্ব ব্র্যান্ডের খেলনা ও পোশাক এবং মার্কস অ্যান্ড স্পেনসার ব্র্যান্ডের পায়জামা থেকে রায়ানের আয় আনুমানিক ২০০ মিলিয়ন ডলার। এ ছাড়া টেলিভিশন চ্যানেল নিকিলোডিওন তার সঙ্গে কয়েক মিলিয়ন ডলারের চুক্তি করেছে। তবে চুক্তির অঙ্কটা অপ্রকাশিত। চ্যানেলটি নিজস্ব টিভি সিরিজ প্রচারের জন্য রায়ানকে মোটা অঙ্কেই রাজি করিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

0 টি ভোট
করেছেন Earner (1.0k পয়েন্ট)

ইউটিউব - উইকিপিডিয়া

ইউটিউব বর্তমানে গুগলের অন্যতম অধীনস্থ ... ইউটিউবের বার্ষিক আয় ১ হাজার ৫ শত কোটি ...
अनुपलब्ध: বছরে ‎| यह होना ज़रूरी है: বছরে

ইউটিউব থেকে আয় করার বিস্তারিত নিয়ম (২০২২)

অথোর আর্নিং এ সুস্বাগতম, যেখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং গোষ্ঠীর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।
26 Online Users
1 Member 25 Guest
Today Visits : 10976
Yesterday Visits : 15374
Total Visits : 5397349
...